সাইদ-মুগ্ধদের ‘শহীদ’ আখ্যা দিয়ে বিসিবির শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেধক
  • প্রকাশিত : বুধবার, ৭ আগস্ট, ২০২৪

কোটা আন্দোলন ঘিরে দেশে চলমান অস্থিরতার কারণে দীর্ঘদিন ঘরবন্দী ছিলেন ক্রিকেটাররা। অস্থিতিশীল পরিস্থিতির কারণে বন্ধ ছিল স্বাভাবিক কার্যক্রম। তবে সঙ্কট কাটিয়ে মাঠে ফিরেই শ্রদ্ধাভরে শহীদদের স্মরণ করলেন ক্রিকেটাররা।

কোটা সংস্কার আন্দোলন থেকে সরকার পতন আন্দোলন, গত এক মাস নিস্তব্ধ হয়ে পড়েছিল ক্রীড়াঙ্গণ। অবশেষে শেখ হাসিনা সরকারের পতনের পর ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করেছে পরিস্থিতি। আজ বুধবার মাঠে ফিরেছেন ক্রিকেটাররা।

ফেরার দিনে বিশেষ এক উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই জাতীয় আন্দোলনে শহীদদের শ্রদ্ধার সাথে স্মরণ করেছে বিসিবি। আনুষ্ঠানিকভাবে শোক প্রকাশের পাশাপাশি মাঠে এক মিনিট নীরবতা পালন ও দোয়া করা হয় শহীদদের স্মরণে।

মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এই সময় উপস্থিত ছিলেন মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহিম, খালেদ আহমেদ, মাহমুদুল হাসান, জাকির হাসানসহ অনেকেই।

এছাড়া শেরে বাংলা স্টেডিয়ামের অফিস ভবনের দেয়ালে বিশাল ব্যানার ও ফেস্টুনে সাইদ, মুগ্ধ, রাফিসহ অনেক শহীদদের ছবি সম্বলিত ব্যানারে লিখা হয়, ‘জাতীয় এ আন্দোলনে সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা।’ নিচে ছিল বিসিবির লোগো।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ
LifePharm