পুলিশের ১২ ডিআইজি ও ১১ এসপিকে রদবদল

নিজস্ব প্রতিবেধক
  • প্রকাশিত : বুধবার, ২১ আগস্ট, ২০২৪

বাংলাদেশ পুলিশের ১২ উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) এবং ১১ পুলিশ সুপারকে (এসপি) রদবদল করা হয়েছে। বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা শাখা থেকে জারি করা পৃথক প্রজ্ঞাপনে এ কথা বলা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নূরুল ইসলামকে রাজশাহীর সারদায় পুলিশ একাডেমিতে, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনাকে রাজশাহীর সারদায় পুলিশ একাডেমিতে, সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শফিউর রহমানকে রেলওয়ে পুলিশে, রাজশাহী রেঞ্জের ডিআইজি মো: আনিসুর রহমানকে নৌ পুলিশে, খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হককে রাজশাহীর সারদায় পুলিশ একাডেমিতে, বরিশাল রেঞ্জের ডিআইজি মো: ইলিয়াছ শরীফকে ঢাকায় অ্যান্টি টেরোরিজম ইউনিটে, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি মো: শাহ আবিদ হোসেনকে ট্যুরিস্ট পুলিশে সংযুক্ত করা হয়েছে।

এছাড়া, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিআইজি) মো: সাইফুল ইসলামকে রাজশাহীর সারদায় পুলিশ একাডেমিতে, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিআইজি) বিপ্লব বিজয় তালুকদারকে টিঅ্যান্ডআইএমে, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিআইজি) মো: জাকির হোসেন খানকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই), গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিআইজি) মো: মাহবুব আলমকে রেলওয়ে পুলিশে এবং বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিআইজি) জিহাদুল কবিরকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) সংযুক্ত করা হয়েছে।

জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

এছাড়া পৃথক এক প্রজ্ঞাপনে ১১ পুলিশ সুপারকে বদলি করা হয়েছে।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ
LifePharm