‘আয়নাঘরে’ থাকা আমান আযমীর সংবাদ সম্মেলন মঙ্গলবার

নিজস্ব প্রতিবেধক
  • প্রকাশিত : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪

দীর্ঘ ৮ বছর ‘আয়নাঘরে’ বন্দি থাকা সাবেক সেনা কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল (বরখাস্ত) আবদুল্লাহিল আমান আযমী সংবাদ সম্মেলন ডেকেছেন। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

২০১৬ সালে গুমের শিকার হন সাবেক এই সেনা কর্মকর্তা। দীর্ঘ ৮ বছর পর বন্দিদশা থেকে মুক্ত হয়ে কয়েকটা দিন তিনি চিকিৎসাসেবা নিচ্ছিলেন। বর্তমানে তিনি সুস্থ বোধ করছেন। এরপরই সংবাদ সম্মেলন ডেকে কথা বলার সিদ্ধান্ত জানান।

গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতন হলে একের পর এক ফিরে আসতে থাকেন দীর্ঘ দিন ধরে নিখোঁজ ব্যক্তিরা। তাদের ভিন্ন ভিন্ন স্থানে চোখ-মুখ বাঁধা অবস্থায় পাওয়া যায়। তারা প্রত্যেকেই জানিয়েছেন, এত দিন তাদের আয়নাঘরে আটকে রাখা হয়েছিল।

মুক্ত হয়ে ৬ আগস্ট ভোরে নিজ বাসায় ফেরেন সাবেক সেনা কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল (বরখাস্ত) আবদুল্লাহিল আমান আযমী। তখন বাংলাদেশ জামায়াতে ইসলামী তাদের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট দিয়ে আবদুল্লাহিল আমান আযমীর ফেরার কথা জানায়।

জামায়াতে ইসলামীর সাবেক আমির প্রয়াত গোলাম আযমের ছেলে আবদুল্লাহিল আমান আযমী। ২০১৬ সালের ২৩ আগস্ট তিনি নিখোঁজ হন। তখন থেকেই তাকে গুম করা হয়েছে বলে দাবি করে আসছিল তার পরিবার।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ
LifePharm