লালমোহনে বিএনপির সাবেক সভাপতির বাড়িতে সন্ত্রাসী হামলা

নিজস্ব প্রতিবেধক
  • প্রকাশিত : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪

স্থানীয় বাবুল পঞ্চায়েত এর নেতৃত্বে ভোলা লালমোহন ৭ নং পশ্চিম চর উমেদ ইউনিয়ন বিএনপির দীর্ঘদিনের সাবেক সভাপতি আলহাজ্ব সোলায়মান মাতাব্বর এর বাড়িতে চাঁদা আদায়ের নিমিত্তে হামলা করে স্থানীয় সন্ত্রাসীরা। গত ৩১ আগষ্ট শনিবার, রাত আনুমানিক ১০ ঘটিকার সময় এ হামলা করা হয়।

এসময় আরো হামলা করে বিএনপির কেন্দ্রীয় যুবদলের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক, রুহুল আমিন বাবলু ও ৭নং পশ্চিম চর উমেদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আলহাজ্ব আবু ইউসুফ এবং অ্যাসোসিয়েশন অব ওয়ার্ল্ড সিটিজেন, ইউনাইটেড নেশন এনজিও এর ধর্ম বিষয়ক সম্পাদক বাংলাদেশ, অনলাইন লিগ্যাল সার্ভিস বিডি লিমিটেডের চেয়ারম্যান, জনাব আলহাজ্ব লায়ন আবুল হাসনাত হাসনাইন এর বাসায় চাঁদার দাবিতেও তারা হামলা করে।

ওই বাড়ির নারী-পুরষ এবং শিশুদের চিৎকার শুনে ওইসময় এলাকাবাসী একত্রিত হয়ে সন্ত্রাসীদের দাওয়া দিলে তারা পালিয়ে যায়৷ পরবর্তীতে জানা যায় যে, বাবুল পঞ্চায়েত এর নেতৃত্বে বিভিন্ন জায়গায় মিটিং করে সন্ত্রাসীদের চাঁদা তোলার জন্য নির্দেশ প্রদান করেন। এই ঘটনার প্রতিবাদে কেন্দ্রীয় যুবদলের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক এর ছেলে, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম যোদ্ধা মেহেরান বুখারী এবং ওই বাড়ির আরেক সদস্য মো: রাসেল মাতাব্বর গত ১/৯/২০২৪ইং তারিখে অভিযোগ করতে গিয়ে একটি অজ্ঞাত মামলায় আসামি করে কোটে প্রেরণ করে। সন্ত্রাসীদের বিরুদ্ধে থানায় অভিযোগ করতে গেলে তাদেরকে আটক করেন লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং কোর্টে প্রেরণ করেন।
এ বিষয়ে সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আলহাজ্ব আবু ইউসুফ বলেন, আমরা এই সন্ত্রাসীদের আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি এবং মেহেরান বুখারী ও মো: রাসেল মাতাব্বর এর মুক্তির দাবি জানাচ্ছি।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ
LifePharm