লঙ্কান প্রিমিয়ার লিগে আইকন মোস্তাফিজ

নিজস্ব প্রতিবেধক
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

দেশের বাহিরে ফ্রাঞ্চাইজি লিগগুলোতে চাহিদার শীর্ষেই থাকেন মোস্তাফিজুর রহমান। আইপএলেও নিয়মিত মুখ তিনি। এবার প্রথমবারের মতো খেলতে যাচ্ছেন এলপিএলে। লঙ্কান প্রিমিয়ার লিগে আইকন ক্রিকেটার হিসেবে ডাক পেয়েছেন মোস্তাফিজ।

আগামী ১ জুলাই থেকে মাঠে গড়াবে লঙ্কা প্রিমিয়ার লিগ। তার আগে অবশ্য বসবে নিলাম। সেই নিলামের আগেই আইকন ক্রিকেটার হিসেবে মোস্তাফিজকে দলে ভিড়িয়েছে ডাম্বুলা থান্ডার্স।

সোমবার মোস্তাফিজকে দলে নেয়ার বিষয়টি নিশ্চিত করেছে তারা।

বিষয়টি জানিয়ে সামাজিক যোগাযো মাধ্যমে তারা লিখে,‘ফিজ অ্যালার্ট, ডাম্বুলা থান্ডার্স গর্বের সাথে মোস্তাফিজুর রহমানকে বিদেশী আইকন প্লেয়ার হিসেবে উন্মোচন করেছে। বিদ্যুতায়িত গতি এবং অপ্রতিরোধ্য, থান্ডার্স ভক্তরা গর্জন করতে প্রস্তুত হোন!’

২০২৪ এলপিএলে খেলার জন্য আগ্রহ দেখিয়েছে ৫০০ এর বেশি ওভারসিজ ক্রিকেটার। যেখানে আছেন বাংলাদেশরও চারজন। তারা হলেন মুশফিকুর রহিম, তামিম ইকবাল, নাজমুল হোসেন ও তাসকিন আহমেদ।

অবশ্য অনেক আগেই সরাসরি চুক্তিতে সাকিব আল হাসান ও লিটন দাসকে নিজেদের করে নিয়েছে গল মার্ভেলস। আগের আসরেও ফ্রাঞ্চাইজির হয়ে খেলেছিলেন তারা। এবার ডাম্বুলা সরাসরি দলে টানলো মোস্তাফিজকে।

উল্লেখ্য, এবারের লঙ্কান প্রিমিয়ার লিগে বাংলাদেশী মালিকানাধীন দল ডাম্বুলা থান্ডার্স। এই ফ্র্যাঞ্চাইজিটির মালিকানায় আছে বাংলাদেশের দুই উদ্যোক্তা তামিম রহমান ও গোলাম রাকিবের ইমপেরিয়াল স্পোর্টস গ্রুপ।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ
LifePharm